Salaar movie review box office collection download link filmyzilla mp4moviez musicbd25 hdhub4ub tamilyogi

Salaar movie review box office collection download link filmyzilla mp4moviez musicbd25 hdhub4ub tamilyogi

Salaar movie review box office collection download link filmyzilla mp4moviez musicbd25 hdhub4ub tamilyogi


সবাই কেমন আছেন ভালো আছে আসা করি আজকে নতুন একটি মুভির পুরো রিভিউ নিয়ে হাজির হলাম আপনাদের মাঝে এই মুভিটি নাম মুক্তির তারিখ নায়ক নায়কা বাজেট সকল কিছু আপনি পাবেন এই পোস্টের ভীতরে। এছাড়া নতুন এই মুভিটি কীভিবে আপনি ডাউনলোড করবেন এর সব কিছু পাবেন এই পোস্টটি যদি আপনি দেখেন। 


আজকে যে মুভিটি নিয়ে আলোচনা করবো সেটি হলো প্রবাশ এর নতুন মুভি Salaar আর মাত্র কিছু দিনের এর মধ্যে আপনারা সবাই  বিভিন্ন মাধ্যমে এই salaar movie দেখতে পাবেন। প্রবাশ এর সালার মুভিটি মুক্তি পাবে ২২ ডিসেম্বর ২০২৩ তারিখে। তাই ২২ ডিসেম্বর আপনি বিভিন্ন সিনেমা হলে গিয়ে এই সিনেমাটি উপভোগ করতে পারেন। এই সিনামাটি হিট হয়ে গেছে অলরেডি এর প্রমাণ এই মুভিটির  দিয়েছেন এই মুভিটি কতোটি হিট হতে পারে। ইউটিউবে সালার মুভিটার ট্রেইলার ঝড় তুলেছে মিলিয়ন মিলিয়ন ভিউ। 

Dunki full movie download link filmyzilla mp4moviez filmywap tamilyogi tamilrockers 480p 720p 1080p

সালার মুভিটিতে অভিনয় করেছেন প্রবাশ শ্রুতি হাসান সহ কারে আরো অনেক এই মুভিটির বাজেট হিসাবে ধরা হয়েছে ২৭০ কোটি রুপি ভারতের টাকা। এতো বাজেটের মুভি কেমন হতে পারে আপনারা বুজতে পারছেন মুভিটি মূলত ভারতের। এই মুভিটি বিভিন্ন ভাষায় মুক্তি ভাবে হিন্দি তেলুগু তামিল ভাষায় মুক্তি পেয়ে থাকবে।


সালার মুভিটি গল্প সার সংক্ষেপ: 

খানসার শহরে রাজা মান্নার তার পুত্র বর্ধরাজ বর্ধ  মান্নারকে তার উত্তরাধিকারী করার পরিকল্পনা করেন কিন্তু রাজা মান্নার মন্ত্রী এবং উপদেষ্টারা বর্ধ এবং রাজাকে আক্রমণ ও হত্যা করার জন্য রাশিয়া এবং সার্বিয়া থেকে সেনা নিয়োগ করে একটি অভ্যুত্থানের পরিকল্পনা করেন। ভারদা তার ভাই এবং তার বাবার প্রতি অনুগত কয়েকজন বিশ্বস্ত লোকের সাথে খানসার থেকে পালাতে সক্ষম হন। বর্ধ তার শৈশবের সবচেয়ে ভালো বন্ধু দেবের কাছে যায় যিনি তার দুর্দশার কথা জানতে পারেন এবং তাকে খানসারের অবিসংবাদিত উত্তরসূরি করতে প্রস্তুত হন। এই কাহিনির মাধ্যমে প্রবাশের নতুন মুভিটি সালার এর গল্প ছবির মাধ্যমে বর্ণনা করা হয়েছে।

Salaar movie download link সালার মুভি ডাউনলোড করবো কীভাবে 

আপনি যদি এই সালার মুভিটি দেখতে চান কিংবা সবার আগে ডাউনলোড করতে চান তাহলে আমাদের মুভি সাইট Musicbd25.wapkiz.com এই সাইট থেকে ডাউনলোড করে উপভোগ করতে পারেন আমারা সবার আগে সালার মুভি সহ সকল ধরনের নতুন মুভি ডাউনলোড করতে আমাদের সাইট নিয়মিত ভিজিট করতে পারেন। সবার আগে আপনি সকল ধরনের বাংলা হিন্দি মুভি গুলি ডাউনলোড করতে আমাদের সাইট ভিজিট করতে পারেন।

প্রবাশ এর সালার মুভিটির আরো আপডেটেড জানতে আপনি banglalink99 এর সাথে থাকুন।

ধন্যবাদ।

Post a Comment

Previous Post Next Post