Dunki movie review box office collection download filmyzilla mp4moviez filmyhit 9xmovies

Dunki movie review box office collection download filmyzilla mp4moviez filmyhit 9xmovies

Dunki movie review box office collection download filmyzilla mp4moviez filmyhit 9xmovies


সবাই ভালো আছেন আসা করি আজকে একটি নতুন ফোনের আপডেট নিয়ে হাজির হয়েছি মুভিটি কীভাবে ডাউনলোড করবেন মুভিটার বাজেট সহকারে আমি সকল কিছু আজকে আপনাদের মাঝে তুলে ধরবো  আজকে যে মুভিটি নিয়ে আলোচনা করবো। তা হলো ইতিমধ্যে সকলেই জানতে পারছেন কিং খান শারুখ খানের নতুন একটি সিনেমা যার নাম দিয়েছেন ডানকি। শারুখ খান মানেই সুপারহিট হবে।


এটা আমরা সকলরাই জানি এই সিনেমাটি মুক্তি পাবে ২১ ডিসেম্বর ২০২৩ সিনামে অলরেডি অনেক হলের মালিক জন সহকারে অনেক প্লালফর্ম বুক করে নিয়েছেন। এই সিনেমাটির আগে শারুখ খানের আর একটি সিনেমা রিলিজ হয়ে গেল কিছু দিন আগে যার নাম ছিলো পাঠান মুভিটি এই মুভিটি কিছু দিন আগে বলিউডে তুমুল আকারে ঝড় তুলে গেছে। এই মুভিটির মতো আপনারা দেখতে পারবেন শারুখ খানের নতুন মুভি ডানকি চমকে দিবে সবার।


নতুন এই ডানকি মুভিটি শারুখ খান রয়েছে মূল চরিত্রে। এছাড়াও আর যারা রয়েছেন তারা হলেন নায়কার চরিত্রে আছেন তাপসী পান্নু আরো চরিত্রে আছেন ভিকি কুশাল সহ আরো অনেক অনেক সুন্দর সুন্দর ব‍‍্যাক্তি গণ যার ফলে এই সিনেমাটি হবে অনেক সুন্দর আসা করা যাচ্ছে ইতিমধ্যে এই ছবিটি ডিরেক্টর হচ্ছে রাজকুমার হিরণ যার সব সিনেমাগুলি বলিউডে হিটস হয়েছে এটা আমরা সবাই জানি। ডানকি মুভিটি একটি বিগ বাজাটের সিনেমা এর ফলে আপনি বুঝতে পারছেন এই মুভিটা কতো সুন্দর হতে পারে কারণ বেশি বাজেট হলে সিনেমার আর্কষণ গুলিও অনেক হিটস থাকে। এই ডানকি মুভিটির বাজেট হলো ভারতের টাকায় ১২০ কোটি  টাকা টপ লেভেল এর বাজেট একটা এই সিনেমাটি।

ডানকি মুভিটির গল্প কাহিনী সার সংক্ষেপ: 

ডানকি মুভিটিতে ছয়জন বন্ধু হরদয়াল, হার্ডি সিং ধিলোন বাল্লি, বুগ্গু লখনপাল, সুখি এবং মনু হল এরা ডানকি মুভিটিতে সেরা বন্ধু যারা ভাল জীবন যাপনের জন্য লন্ডনে যাওয়ার আকাঙ্খা শেয়ার করে৷ বন্ধুরা লন্ডনে যাওয়ার জন্য প্রস্তুত হয় এবং ইংরেজি শেখার এবং তাদের সংস্কৃতি বোঝার জন্য ব্যবস্থা গ্রহণ করে। কিন্তু লন্ডনে পৌঁছানোর জন্য ডানকি নামে একটি অবৈধ ব্যাকডোর এন্ট্রি চ্যানেল নেওয়ার সিদ্ধান্ত নেয় তারা।যেখানে তারা বেশ কিছু চ্যালেঞ্জ এবং জীবন পরিবর্তনকারী অভিজ্ঞতার সম্মুখীন হয়। এই হলো শারুখ খানের ডানকির মুভিটির গল্প।

ডানকি মুভি ডাউনলোড - Dunki movie download:

শারুখ খানের নতুন মুভি ডানকি মুক্তি পাচ্ছে ২১ ডিসেম্বর ২০২৩ তারিখে এই নতুন মুভিটি আপনি যদি সবার আগে দেখতে চান এবার আপনার মোবাইল ফোনে ডাউনলোড করে নিতে চান তাহলে আপনি আমাদের মুভি ডাউনলোড জনপ্রিয় সাইট Musicbd25.wapkiz.com এই সাইট থেকে ডাউনলোড করে নিতে পারেন আমরা সবার আগে সকল ধরনের নতুন নতুন মুভি আপলোড করে থাকি আপনাদের সুবিধার জন‍্য আপনি চাইলে নিয়মতি ভিজিট করে নতুন মুভি গুলি ডাউনলোড করে দেখতে পারবেন। 

ডানকি মুভিটির সর্বশেষ আপডেটেড জানতে banglalink99 এর সাথে থাকুন।

ধন্যবাদ।

Post a Comment

Previous Post Next Post