Tecno ( টেকনো নতুন ফোন ) spark 20 pro price specification camera battery launch date review

Tecno ( টেকনো নতুন ফোন ) spark 20 pro price specification camera battery launch date review

Tecno ( টেকনো নতুন ফোন ) spark 20 pro price specification camera battery launch date review


সবাই কেমন আছেন আসা করি সবাই ভালো আছেন আজ একটি নতুন মডেলের নতুন ফোন নিয়ে আলোচনা করবো আপনাদের সাথে এখন থেকে আপনি সকল ধরনের মোবাইল ফোনের আপডেটেড আমাদের সাইট থেকে পেয়ে যাবেন এর জন‍্য নিয়মিত আপনি আমাদের banglalink99.blogspot.com সাথে থাকুন আজকে যে ফোন ফোনটি নিয়ে আলোচনা করবো।


এটি একটি নতুন মডেলের নতুন মোবাইল ফোন এটি টেকনো কোম্পানির নতুন একটি ফোন যা বাজারে আসবে কিছু দিনের ভীতরে আপনি যদি একটি মোবাইল প্রেমি হয়ে থাকেন তাহলে আপনি অবশ্যই এই টেকনো কোম্পানির নতুন মডেলের মোবাইল ফোনটি আপনি নিতে পারেন এই মোবাইল ফোনটিতে রয়েছে সকল ধরনের নতুন নতুন ফিচার যা এই বাজেটের ভীতর কোন কোম্পানিতে আপনি পাবেন না। 


নতুন মডেলের এই ফোনটির নাম হচ্ছে Tecno spark 20 pro এটি নতুন মডেলের ফোন এর কোম্পানি খুব সুন্দর করে এই মোবাইলটি তৈরী করেছে। এই মোবাইলটিতে আপনি পাবেন খুব সুন্দর একটি প্রসেসর এই ফোনটির প্রসেসর হলো গেমিং প্রসেসর Mediatak helio G99 প্রসেসর আপনারা ইতিমধ্যে সবাই জানেন এটা যে G একটি গেমিং প্রসেসর তো আপনি যদি একজন গেমার হয়ে থাকেন এবং গেম খেলতে ফোন কিনতে চান তাহলে আপনি টেকনোর এর নতুন মডেলের ফোনটি আপনি নিতে পারেন এতে করে আপনি খুব সুন্দর করে গেম খেলতে পারবেন কোন হ‍্যাং লেক কিছুই দিবেনা যার ফলে আপনি খুব সহজে গেম খেলতে পারবেন।


Tecno spark 20 pro তে আপনি আরো পাচ্ছেন আপনি পিছনে ক‍্যামেরা ১০৮ মেগা এবং  সাথে সামনের ক‍্যামেরা পাচ্ছেন ৩২ মেগা। এর ফলে আপনি যদি একজন ব্লগার হয়ে থাকেন তাহলে আপনি খুব সহজে এই ফোনটি দিয়ে ভিডিও তৈরী করতে পারবেন এর এইচটি ক‍্যামেরা আপনার ভিডিওকে করবে অনেক সুন্দর। সাথে আরো পাবেন ৫০০০ এমএএইচ এর ব‍্যাটারি যার চার্জার হবে ৩৩ ভোল্ট এর এর ফলে মাত্র ৩০ মিনিট এর ভীতরে আপনার ফোনে চার্জ হয়ে এর জ‍ন‍্য আপনার একটি সুবিধা পাবেন। সাথে আরো পাবেন ৬.৭৮ ইঞ্চি এর একটি আইপিএস ডিসপিলে যেটি অনেক বড় ইসকিন দেখাবে আপনার মোবাইলটিকে। আরো পাচ্ছেন সাইড ফিঙ্গারপ্রিন্ট। এছাড়াও ফোনটিতে আর্কষণের বিষয় রয়েছে সেটি হলো ফোনটির রেম ও রোম নতুন এই ফোনটিতে আপনি ৮ জিবি রেম ও ২৫৬ জিবি রোম পাচ্ছেন যা আপনার ফোনটি ব‍্যবহার করতে খুব ভালো কাজ করবে।


তো নতুন এই মোবাইল ফোনটি এই অল্প বাজেটের ভীতরে আপনি সকল ধরনের ভালো জিনিস গুলি পেয়ে যাচ্ছেন আপনার বাজেটের ভীতরে এই ফোনটি যদি হয়ে থাকে তাহলে আপনি এই মোবাইল ফোনটি নিতে পারেন এই ফোনটির আরো বিস্তারিত জানতে চাইলে আপনি এই পোস্টে কমেন্ট করতে পারেন। 

ধন্যবাদ।

Post a Comment

Previous Post Next Post