Hubba ( হুব্বা মুভি ) movie review download link release date filmyzilla musicbd25

Hubba ( হুব্বা মুভি ) movie review download link release date filmyzilla musicbd25

Hubba ( হুব্বা মুভি ) movie download link release date filmyzilla musicbd25


আজকে আবারো একটি নতুন মুভি নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। আজকে যে মুভি নিয়ে আলোচনা করবো এটি হলো বাংলাদেশ ও ভারত যৌথ ভাবে এই মুভিটি তৈরী করা হয়েছে এই মুভিটি নিয়ে আজকে সকল ধরনের সব কিছু আলোচনা করা হবে। হুব্বা মুভিটি ভারত দেশ থেকে এর সকল কাজ করা হচ্ছে। এই মুভিটিতে একজন গ‍্যাংস্টার কে কেন্দ্র করে তার জীবনী নিয়ে গড়ে উঠেছে দেখা গেছে। এটি একটি জনপ্রিয় সিনেমা হবে বলে মনে করা হচ্ছে। এই সিনেমাটিতে মোশারফ করিমকে অন‍্য রকম ভাবে দেখতে পারবেন চমৎকার সুপার একশনে এই মুভিটি দেখতে পাবেন। এই মুভিটি মোশারফ করিমকে অন‍্য রকম দেখা যাবে এটির প্রমাণ আপনি এই মুভিটির ট্রেইলার দেখতে বুজতে পারবেন।


হুব্বা এই মুভিটিতে অভিনয় করেছেন বাংলাদেশের জনপ্রিয় নাটক অভিনেতা মোশাররফ করিম। যার কথা না বললেই নয় তিনি একজন ভালো অভিনেতা এটি আমরা সকলেই জানি। হুব্বা মুভিটি ভারতে তৈরী হলেও এটিও ভাষা বাংলা করে তৈরী করা হয়েছে। এই মুভিটি তে আরো অভিনয় করেছেন ভারতের ইন্দ্রনীল সেনগুপ্ত। হুব্বা মুভির পরিচালক ব্রাত্য বসু যার নির্মাণ সকল মুভি গুলি অনেক হিট হয়ে থাকে। হুব্বা মুভিটি মুক্তি পাবে ১৯ জানুয়ারি ২০২৪ নতুন বছরে। নতুন একটি সুন্দর মুভি দিয়ে বাজিমাত করতে যাচ্ছেন জনপ্রিয় নাটক অভিনেতা মোশারফ করিম। 


Hubba movie trailer download link click


হুব্বা মুভিটির গল্প সার সংক্ষেপ:

নব্বইয়ের দশকের শেষের দিকে উত্থান ঘটে হুগলির ডন খ্যাত হুব্বা শ্যামল নামে এক গ্যাংস্টারের। তিনি হুগলি জেলার অপরাধজগতের এক বিশাল ক্ষমতার অধিকারী ছিলেন। খুন মাদক নারী পাচারের নাম সকল খারাপ কাজের সাথে হুব্বা লিপ্ত ছিলো। এই সব সকল বহু অভিযোগে হুব্বা শ্যামলের নামে অনেক মামলা হয়ে থাকেন। এরপর হুব্বা অনেকবার পুলিশের হাতে গ্রেপ্তার হলেও ঠিকই জামিনে বেরিয়ে আসতেন যে কোন কারোর মাধ্যমে। এভাবে আস্তে আস্তে সে একটি বড় গ্যাংস্টার হয়ে যায় তিনি এক সময় ভোটে দাঁড়াতে চান । এরপর ২০১১ সালে হঠাৎ তিনি নিখোঁজ হন। পরে হুগলির বৈদ্যবাটির খালে হুব্বা শ্যামলের মৃতদেহ ভেসে ওঠে।

হুব্বা মুভি কীভাবে ডাউনলোড - hubba movie download :

জনপ্রিয় অভিনেতা মোশারফ করিম এর অভিনিতো নতুন মুভি হুব্বা মুক্তি পাচ্ছে ১৯ জানুয়ারি ২০২৩ নতুন এই মুভিটি অনেকে আছেন যারা সিনেমা হলে গিয়ে দেখতে চান না। আপনি যদি এই সিনেমাটি দেখতে চান তাহলে আপনি আমাদের এই সাইট Musicbd25.wapkiz.com এখান থেকে আপনি ডাউনলোড করতে পারেন। আমরা সকল ধরনের মুভি আমাদের সাইটে আপলোড করে থাকি আপনি চাইলে সবার আগে এই সিনামিটি সহ সকল ধরনের সিনমা আমাদের সাইট থেকে ডাউনলোড করে দেখতে পারেন। হুব্বা মুভিটি মুক্তি পাবার কথা ছিলো ২০২৩ সালেই কিন্তুু বিগত মাসে দেখা গেছে অ‍্যানিমল ডানকি সালার এর মতো বিশাল বিশাল সিনেমা প্রকাশ পেয়েছে যার ফলে এই মুভিটি মুক্তি তারিখ পিছিয়ে দেওয়া হয়েছে। নতুন বছরে এটি রিলিজ করা হবে। এই মুভিটি সবার আগে দেখতে আমাদের সাইটে চোখ রাখুন।

হুব্বা মুবিটির সর্বশেষ আপডেটেড পেতে আমাদের সাথে থাকুন।

ধন্যবাদ।

Post a Comment

Previous Post Next Post