২০২৪ সালের এসএসসি পরীক্ষার রুটিন pdf সকল বোর্ড

২০২৪ সালের এসএসসি পরীক্ষার রুটিন pdf  - ssc routine 2024 pdf all board

২০২৪ সালের এসএসসি পরীক্ষার রুটিন ডাউনলোড pdf  - ssc route 2024 pdf download all board


প্রিয় শিক্ষার্থী বন্ধুরা সবাই কেমন আছেন আসা করি সবাই ভালো আছেন আজকে আপনাদের নিয়ে একটি গুরুত্বপূর্ণ বিষয় আলোচনা করবো সেটি হলো নতুন বছর ২০২৪ সালে যারা এসএসসি পরীক্ষা দিবেন ইতিমধ্যে অনেক জানতে পেরেছেন যে আপনাদের নতুন বছর আগের নিয়মের মতো করেই আপনাদের এসএসসি পরীক্ষা শুরু হবে। আপনি যদি একজন এসএসসি পরীক্ষাথী হয়ে থাকেন তাহলে আপনার জন‍্য এই পোস্টটি করা হয়েছে। 


নতুন বছর ২০২৪ সালে ফেব্রুয়ারি মাস থেকে শুরু হতে যাচ্ছে এসএসসি পরীক্ষা টানা প্রায় দুই মাস ধরে চলবে এই এসএসসি পরীক্ষা। আপনি যদি একজন পরীক্ষাথী হয়ে থাকেন তাহলে এই কয়টা মাস আপনি সুন্দর করে লেখা পড়া করে কাজে লাগিয়ে আপনি একটি ভালো নাম্বার রেজাল্ট করতে পারবেন যদি আপনি চান তবেই এটি সম্ভব। কারণ পরীক্ষার সময় অল্ট এই কয়টা মাস একটি মূখ্য সময় যে সময় আপনি একটু ভালো করে লেখা পড়া করে অতি সুন্দর একটি রেজাল্ট পাবেন।


আর এসএসসি রেজাল্ট ভালো হবার প্রয়োজন আছে এর জন‍্যই যে জীবনে এটি একটি ছাত্র এর প্রথম ধাপ এখানে যদি ভালো রেজাল্ট করে থাকেন তাহলে সব জায়গাই আপনি ভালো করতে পারবেন আসা করি। ত ২০২৪ সালের যে রুটিন প্রকাশ হয়েছে এখানে দেখা গেছে এই পরীক্ষাটি শুরু হতে যাচ্ছে ১৫ ফেব্রুয়ারি ২০২৩ তারিখ রোজ বৃহস্পতিবার থেকে প্রথমে বাংলা বিষয়ের উপর পরীক্ষা দিয়ে পরীক্ষা শুরু হবে। এবার এর নতুন এসএসসি পরীক্ষা ২০২৪ এর সময় সূচি হলো বিকাল ২ ঘটিকা থেকে ৫ ঘটিকা পযর্ন্ত হবে। নিচে রুটিনের ছবি দেওয়া হলো 

এসএসসি রুটিন ২০২৪ সালের সকল বোর্ড 👇

২০২৪ সালের এসএসসি পরীক্ষার রুটিন ডাউনলোড pdf  - ssc route 2024 pdf download all board


আপনি এতখনে রুটিনটি দেখে নিয়েছেন অব‍্যশই আপনি প্রথমে রুটিনটি ডাউনলোড করে নিবেন এরপর রুটিনটি ভালো করে পড়বেন আপনার বিষয় গুলির পরীক্ষা কবে কবে হবে এটি আপনি ঠিক করে রাখবেন তাহলে আপনার জন‍্য সুবিধা হবে কবে বন্ধ কবে পরীক্ষা এটি আপনি জানতে পারবেন যদি আপনি ফোনে এই রূটিনটি ডাউনলোড করে রাখেন। রুটিনটিতে দেখতে পারছেন পরীক্ষা শুরু হবে ফেব্রুয়ারি মাস থেকে আর শেষ হবে মার্চ মাসে টানা প্রায় দুই মাস ধরে পরীক্ষা চলতে থাকবে। এভাবে চলতে চলতে পরীক্ষা শেষ হবে ১২ মার্চ ২০২৪ তারিখে। এরপর ১৩ তারিখ ব‍্যাবহারিক পরীক্ষার মাধ্যমে শেষ হবে এসএসসি ২০২৪ পরীক্ষা।

এসএসসি ২০২৪ পরীক্ষার সকল আপডেটেড গুলি পেতে  আমাদের banglalink99 এর সাথে থাকুন।

ধন্যবাদ।

Post a Comment

Previous Post Next Post